Fine Arts

Easy Beginner watercolor painting: Today I will teach you to draw watercolor painting. You just have to be more discriminating with the help you render toward other people. You always have to remember that watercolor can never be corrected, so you always have to be careful not to make mistakes. I’m not trying to scare you, I’m talking about the real thing. Because when you use water color, don’t make a mistake and the painting won’t go bad. New colors can be easily applied to acrylic paints, and mistakes can be hidden, but this is not possible here. If you are trying water color for the first time, use it very carefully. Come on you can make a beautiful painting.

ছবি আঁকার জিনিসপত্র গুলি কি কি, ছবি আঁকার সরঞ্জাম সম্পর্কে জ্ঞান। ছবি আঁকতে কি কি লাগে?
  

ছবি আঁকার জিনিসপত্র গুলি কি কি, ছবি আঁকার সরঞ্জাম সম্পর্কে জ্ঞান। ছবি আঁকতে কি কি লাগে?

ছবি আঁকতে ভালো লাগে না এমন বাচ্চা খুবই কম পাওয়া যায়। আপনার ঘরে মেঝেতে দেওয়ালে যেখানে সেখানে আপনি যদি আঁকি বুকি কে দেখতে পান, তাহলে ভাববেন আপনার বাচ্চার মধ্যে ছবি আঁকার ইচ্ছা আছে। তাকে দেয়াল ও মেঝেতে না আখতে দিয়ে ছবি আঁকার জিনিসপত্র খাতা পেন্সিল এবং রং কিনে দিন দেখবেন আপনাকে একদিন সে তার ভবিষ্যৎ তৈরী করে দেখাবে। এখন তো প্রায় প্রতিটি স্কুলে ছোটদের জন্য পাঠ্যক্রমের সঙ্গেও ছবি আঁকা যোগ করা হয়ে গেছে। তাই অভিভাবকরা টেলিভিশন এবং ফেসবুকের পিছনের না পড়ে থেকে, বাচ্চাদের পিছনে পড়ুন এবং তাদের ছবি আকা শেখান, দেখবেন তার ভবিষ্যৎ অনেক উজ্জ্বল রঙিন করে তুলবে।

Best Painting: পোস্টটি কেমন লাগলো জানাতে ভুলবেন না। “Best Painting” এমনি পেন্টিং related পোস্ট করতে ভালোবাসি, আপনি এমনি আরো পোস্ট পাবার জন্য আমাদের সাথে কানেক্টেড থাকুন। আপনার দিনটি শুভ হোক।

Latest News

সুন্দরবনের মধুর গুণ ।। সুন্দরবনের খাঁটি মধু সংগ্রহের পিছনে প্রাণের ঝুঁকি ।। Honey of the Sundarbans

সুন্দরবনের মধুর গুণ ।। সুন্দরবনের খাঁটি মধু সংগ্রহের পিছনে প্রাণের ঝুঁকি ।। Honey of the Sundarbans

সুন্দরবনের খাঁটি মধু সংগ্রহের পিছনে প্রাণের ঝুঁকি খুবই, সুন্দরবনের মধু সংগ্রহ করতে যাওয়া একটি খুবই ভয়াবহ কাজ, সে মোটেও সহজ নয়। এখানে বহু মানুষ জীবিকা নির্বাহের জন্য সুন্দরবনের খাঁটি মধু সংগ্রহ করতে আসে আর নিজেদের প্রাণ হারায়। জঙ্গলের আনাচে-কানাচে থেকে কখন যে রয়েল বেঙ্গল এর হানা হয়ে যায় তা কেউই ধরতে পারেনা। তাই প্রায়ই মধু সংগ্রহকারী ও অন্যান্য জীবিকা ধারী সুন্দরবনের আসা মানুষদের প্রাণ যায়।

প্রথম জন্মদিনের শুভেচ্ছা বার্তা, Happy1st Birthday wishes, প্রথম জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, Happy Birthday message

প্রথম জন্মদিনের শুভেচ্ছা বার্তা, Happy1st Birthday wishes, প্রথম জন্মদিনের শুভেচ্ছা ও দোয়া, Happy Birthday message

প্রথম জন্মদিন একটি বাড়ির ও পরিবার-পরিজনের সঙ্গে খুবই সুন্দরভাবে মানানো হয়। কারণ একটি নবজাতক শিশুর দিকে তাকিয়ে সবাই একটি সুন্দর ভবিষ্যত কামনা করে, এবং সুন্দর সুন্দর দোয়া দিতে থাকে। এমনই একটি দিনের উদযাপন করা একটি বিশেষ স্বর্গীয় ব্যাপার বলে মনে করা হয়। আপনার এই সুন্দর স্মৃতি এবং সুন্দর অনুষ্ঠান পরবর্তী সময়ে স্মৃতি হয়ে যাবে ও আপনার বাচ্চার জীবনে অনেক বেশি খুশি কারণ হয়ে উঠবে। যে আপনি তার ছোটবেলার টি কেমন ভাবে পালন কোরেছিলেন সেগুলো ভেবে পরবর্তীকালে আপনার বাচ্চা অনেক বেশি আনন্দিত হবে।

১ মো জন্মদিনের শুভেচ্ছা বার্তা, 1st Birthday greeting message, শুভ ১ মো জন্মদিন

১ মো জন্মদিনের শুভেচ্ছা বার্তা, 1st Birthday greeting message, শুভ ১ মো জন্মদিন, 1st Birthday wishes

প্রথম জন্মদিন সবার জীবনে ইয়াদগার হয়ে থাকে, কিন্তু যার জন্মদিন সে এই ১ মো জন্মদিনের অনুষ্টানটিকে বুঝতে পারেনা। তবে পরবর্তীকালে যখন সে বড় হয় তখন তার ১ মো জন্মদিনের জন্মদিনের ফুটেজ বা চিত্র ও ভিডিও দেখে সে খুবই আনন্দ পায়। প্রথম বা ১ মো জন্মদিনের জন্মদিন অনুষ্ঠান প্রতিটি পরিবারে খুব ধুমধাম করে মানানো হয়। তাই এমনই ধুমধাম করে মানানো এমন একটি অনুষ্ঠান যেখানে আত্মীয়স্বজন এবং সবাই মিলে শুভেচ্ছাবার্তা জানায় পরিবারবর্গ কে ও তাদের পুত্র পুত্র সন্তান কে। এমনই ছোট্ট নবজাতকের জন্য বেশ কিছু সুন্দর সুন্দর হ্যাপি বার্থডে মেসেজ আপনাদের জন্য নিয়ে এসেছি।

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, প্রিয় বান্ধবীর শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও বন্ধুর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা, Happy Birthday Messages

জন্মদিনের শুভেচ্ছা বার্তা, প্রিয় বান্ধবীর শুভ জন্মদিনের শুভেচ্ছা বার্তা ও বন্ধুর জন্য জন্মদিনের শুভেচ্ছা বার্তা, Happy Birthday meaning in Bengali

আজকাল ইন্টারনেট থেকে জন্মদিনের শুভেচ্ছা এবং অন্যান্য সমস্ত শুভদিনের উদযাপন করার শুভেচ্ছাবার্তা খোঁজা ও পাঠানোর রেওয়াজ খুবই প্রচলিত। তবে সঠিকভাবে ও সঠিক ও সুন্দর শুভেচ্ছা বার্তা পাওয়াও একটু মুশকিল ব্যাপার, আপনি যদি আমাদের পোস্টে চয়েজ করে থাকেন ভালো করেছেন। এখানে অনেকগুলি আপনার মন পছন্দ জন্মদিনের শুভেচ্ছা বার্তা আপনার জন্য তৈরি করেছি, আশা করছি আপনার এই পোস্টটি খুবই সুন্দর লাগবে। আপনি আমাদের এই পোস্টগুলো খুব সহজেই হোয়াটসঅ্যাপ এসএমএস এবং অন্যান্য মাধ্যমে আপনার বন্ধু-বান্ধব ও পরিবারকে পাঠাতে পারবে।